করোনাভাইরাস আপডেটঃ শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫

করোনাভাইরাস
ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরো ৩৫ জন মারা গেছেন। এ নিয়ে মোট মারা যাবা ব্যক্তির সংখ্যা দাড়ালো সাতশত ৮১ জনে। আর এদিকে নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন দুই হাজার ৪২৩ জন। এখন পর্যন্ত মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা দাড়ালো ৫৭ হাজার ৫৬৩ জন।

আজ বৃহস্পতিবার (৪ জুন) বেলা আড়াইটায় কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

অধ্যাপক নাসিমা সুলতানা বলেন মারা যাওয়া ৩৫ জনের মধ্যে ২৯ জন পুরুষ এবং বাকি ছয়জন নারী। বয়স বিশ্লেষণে দেখা যায়, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুই জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১১ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে তিন জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১৪ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে তিন জন রয়েছেন।

তিনি আরো বলেন মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে সবচেয়ে বেশি রয়েছেন ২১ জন ঢাকা বিভাগের। তারপরেই রয়েছে ৯ জন চট্টগ্রামের। আর সিলেট বিভাগে মারা গেছেন দুই জন এছাড়া যথাক্রমে রাজশাহী, বরিশাল ও খুলনা বিভাগের একজন করে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here