চট্টগ্রামে করোনায় রাজস্ব কর্মকর্তা এবং এক চিকিৎসকের মৃত্যু, উপসর্গ নিয়ে এক পুলিশের মৃত্যু

coronavirus

বাংলাদেশে করোনাভাইরাসের পরিস্থিতি দিন দিন খারাপ থেকে আরো খারাপ হচ্ছে। আর সবচেয়ে বেশি খারাপ অবস্থানে আছে ঢাকা তার পরেই আছে বন্দর নগরী চট্টগ্রাম।

আজ বুধবার করোনাভাইরাসে চট্টগ্রামে মারা গেছেন চট্টগ্রাম কাস্টম হাউসের একজন রাজস্ব কর্মকর্তা ও এক চিকিৎসক। আর অপর দিকে এক পুলিশ মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে।

মারা যাবা ব্যক্তির নাম পরিচয় জানা গেছে, তিনি চট্টগ্রাম কাস্টম হাউসের একজন রাজস্ব কর্মকর্তা জসীম উদ্দিন মজুমদার। তিনি মারা যাবার সময় ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যু তার সহকর্মীসহ চট্টগ্রাম কাস্টম হাউসে শকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য এ পর্যন্ত ১৪ জন কাস্টম হাউসের কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। জানাজা ও দাফন ফেনী শহরের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়েছে।

আর অপর একজন মারা যাওয়া ব্যক্তি হলেন ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এহসান (৪২)। তিনি বুধবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অপরদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক পুলিশ মারা গেছেন। তিনি চট্টগ্রাম নগরের সদরঘাট থানার এএসআই মর্তুজা কাইয়ুম। তিনি এর আগেও করোনার পরীক্ষা করাতে দেন কিন্তু তার নেগেটিভ আসে। যার কারনে তাকে চাড়পত্র দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

কিন্তু তার জ্বর ও ডায়রিয়া ছিলো যেকারনে এখনো করোনার ভয় করছে। সেজন্য তার আবার পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছে। তবে এখনো রিপোর্ট হাতে আসেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here