করোনাভাইরাসে আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা খারাপের দিকে

ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং রাজনৈতিক নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী তাঁর নিজের স্থাপিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। কিছুদিন আগেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন বলে তিনি নিজেই জানান।

তিনি কড়নাভাইরাস ছাড়াও অনেক দিন ধরে কিডনি–সংক্রান্ত জটিলতায় ভুগছেন। তা ছাড়া বার্ধক্যজনিত নানা শারীরিক জটিলতাও তাঁর রয়েছে।

ডা. জাফরুল্লাহ জাতীয় ঐক্যফ্রন্টের একজন শীর্ষ নেতা। ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জাহাঙ্গীর আলম বলেন, আজ শুক্রবার সকালের দিকে জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এখনো তিনি সেই অবস্থাতেই আছেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের এক কর্মকর্তা জানান, জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসে ইনফেকশন আছে। কিছুটি নিউমোনিয়ার লক্ষণ আছে। এ কারণে বেলা ১১টার দিকে তাঁকে অক্সিজেন দেওয়া হয়।

আজ সকালে জাফরুল্লাহর শারীরিক অবস্থা সম্পর্কে গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে জানানো হয়। এতে বলা হয়, জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি সবার দোয়া চেয়েছেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে দেওয়া পোস্টে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

ফেসবুক পেজের ওই পোস্টে জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসা সেবায় নিয়োজিত গণস্বাস্থ্য কে‌ন্দ্রের চি‌কিৎসক ও স্বাস্থ্যকর্মী‌দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ, সেই সঙ্গে তাঁদের প্র‌তি অকৃত্রিম ভালোবাসা এবং আন্তরিক শ্রদ্ধা জানানো হয়।

পোস্টে গণস্বাস্থ্য কেন্দ্র আশা প্রকাশ করে বলেছে, আমরা বিশ্বাস করি, ডা. জাফরুল্লাহ চৌধুরী সুস্থ হয়ে উঠবেন এবং সুন্দর বাংলাদেশ বিনির্মাণে তাঁর বাকি স্বপ্নগুলো বাস্তবায়ন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here