English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৪:৫৫ পূর্বাহ্ণ
ঢাকা, বৃহস্পতিবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: মির্জা ফখরুল

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Last updated on ফেব্রুয়ারি ১৮, ২০২০ at ০৯:২০ পূর্বাহ্ণ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে অভিযোগ তুলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। বিছানা থেকে তিনি উঠতে পারেন না, দাঁড়াতেও পারেন না। ডায়াবেটিস বেড়ে গিয়েছে। এ অবস্থায় যথাযথা চিকিৎসা না দিয়ে তাকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

মঙ্গলবার বিকেল চারটায় চট্টগ্রামের নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে নগর বিএনপির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, সারাদেশে ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীকে আসামি করা হয়েছে। যখন যেভাবে পারছে হত্যা করছে, গুম করছে জুডিসিয়াল কিলিং করছে। কিন্তু এরপরও বিএনপি গণতন্ত্রের অধিকার আদায়ের সংগ্রাম থেকে দূরে যায়নি।

তথ্যমন্ত্রী হাসান মাহমুদের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় এই মন্ত্রীর জন্মও হয়নি। অথচ তিনি মুক্তিযুদ্ধ নিয়ে কথা বলেন। বেফাঁস কথা বলেন, ‘বিএনপি কোনো দল নয়, বিএনপির জনসমর্থন নেই এরকম।’

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিএনপির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, শ্রমিকদলের নেতা এ এম নাজিম উদ্দিন প্রমুখ।


জনপ্রিয় বিষয় সমূহ:

Right Menu Icon